Search
Close this search box.

বিশ্বনাথে চিরকুট লিখে তরুণ ব্যবসায়ী লিটনের আত্মহত্যা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন লিটন দেব (২৮) নামের এক তরুণ ব্যবসায়ী। ১১ ফেব্রুয়ারী রোববার দিবাগত রাতে পৌর শহরের দূর্গাপুরে (কারিকোনা) নিজ ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে আত্নহত্যা করেছেন ঐ ব্যবসায়ী । লিটন পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের জানাইয়া (মশুলা) গ্রামের মৃত রণধীর দেবের পুত্র। আত্নহত্যার পূর্বে লিটন চিরকুটে লিখেছেন- ‘আমার সব কিছু ডয়ারে খাতায় লিখা। আমার মৃত্যুর পর বাড়িতে নিবায় না, আমারে চালিবন্দর দাও (দাহ) করবায়। দোকানে কাষ্টমারের মাল দিয়া দিও’।

স্থানীয়রা ব্যবসায়ীরা জানান, রাতে বাসায় না যাওয়ায় সাড়ে ৯টার দিকে ব্যবসা প্রতিষ্ঠানের খোঁজ নিয়ে ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে পুলিশের সাহায্যে সাটার উঠিয়ে লিটনের ঝুলন্ত মরদেহ দেখা যায়। সাথে সাথে ওসমানীনগর সার্কেল আশরাফুজ্জামান পিপিএম ও থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই দূর্গা কুমার দেব বলেন, মরদেহ উদ্ধারের পর যুবকের হাতের লেখা একটি চিরকুট পাওয়া গেছে। যেখানে কাউকে দায়ী করেননি তিনি। লাশ সোমবার ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর