AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী পরিবারের পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৩ - ২০২৪ | ১২: ৪৬ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার শতাধিক অসহায় দরিদ্রদের পরিবারের সদস্যদের মধ্যে প্রবাসী পরিবারের পক্ষ হতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। ১২ ফেব্রয়ারি সোমবার দুপুরে পৌর শহরের নতুন বাজারস্থ ‘সবুর মঞ্জিলে’ উপজেলার রামপাশা ইউনিয়নের পালেনচক গ্রামের যুক্তরাজ্য প্রবাসী হাজী সবুর আলী ও তার সহধর্মিনী শিরিন চৌধুরী আলীর উদ্যোগে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

পৌর মহিলা আওয়ামী লীগ নেত্রী শিরিন চৌধুরী আলীর সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালার, যুক্তরাজ্য প্রবাসী সেলিম আহমদ, সমাজসেবক বাবুল মিয়া। অনুষ্ঠানের শুরুতে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, মেম্বার জামাল আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, যুবলীগ নেতা শাহ আলম খোকন, সমাজ কর্মী শিরিয়া বেগম’সহ পৌর মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ