AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিঠা উৎসব পালিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৮ - ২০২৪ | ৭: ০৮ অপরাহ্ণ

Pita

বিশ্বনাথনিউজ২৪ :: গ্রাম-বাংলার ঐতিহ্য ধরে রাখতে সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) পিঠা উৎসব পালন করা হয়েছে। কালের বিবর্তনে হারিয়ে যাওয়ার পথে বাঙালিদের পিঠাপুলির উৎসবের ঐতিহ্য মানুষের সামনে তুলে ধরতেই এর আয়োজন করা হয়েছে। যদিও শীত কিংবা গ্রীষ্মকালে বাংলার ঘরে ঘরে মুখরোচক পিঠাপুলির আয়োজন হয়ে থাকে।

পিঠা উৎসবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন সুমনের বোন আমেরিকা প্রবাসী আয়েশা বেগম জুঁই ও পরিবারের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেলিভারী টেবিল ও হুইল চেয়ার হস্তান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে ও ডাক্তার স্বজল এস চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠিত পিঠা উৎসবের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কর্মাসের সাবেক সভাপতি এটিএম সুয়েব শিকদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন সুমনের পিতা শাহাদত হোসেন, মা রাবেয়া বেগম, হাসপাতালের ডাক্তার কুলসুমা আক্তার রোজি, ডাক্তার রাজীব বৈষ্ণব, আমেরিকা প্রবাসী ওয়াহিদুল ইসলাম মিতুল, আয়েশা বেগম জুঁই, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিময় ভট্রাচার্য্য, নাসির্ং সুপারভাইজার জয়শ্রী দেব, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ রায়চাঁদ দাশ, স্বাস্থ্য কমপ্লেক্সের টিএলসিএ দিভাংশু গুণ।

আরো সংবাদ