AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৭ - ২০২৩ | ১০: ৫৬ অপরাহ্ণ

বালাগঞ্জ উপজেলা

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা : সিলেটের বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচন এবং নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৬সদস্য বিশিষ্ট গঠিত কমিটিতে দৈনিক যুগান্তর ও দৈনিক সিলেট মিররের উপজেলা প্রতিনিধি শামীম আহমদ সভাপতি ও মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি আ.হ ইমন শাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটি গঠনের লক্ষে গত ২০ নভেম্বর বিকালে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

ক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শিপন খান এবং সহকারী কমিশনার ছিলেন সাংবাদিক কামরুল ইসলাম মাহি। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন শামীম আহমদ এবং এসএম হেলাল। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আ.হ ইমন শাহ এবং আবুল কাসেম অফিক।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন শেষে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে গত শনিবার (২৫ নভেম্বর) রাতে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে পৃথক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি রজত চন্দ্র দাস ভুলন। সভায় সকলের মতামতে আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির কর্মকর্তারা হলেন সহ-সভাপতি মো. আব্দুস শহিদ (দৈনিক মানবজমিন, দৈনিক একাত্তরের কথা), এসএম হেলাল (বাংলাদেশের খবর, সবুজ সিলেট), যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমদ (আজকের পত্রিকা), কোষাধ্যক্ষ জাগির হোসেন (সকালের সময়, জাগ্রত সিলেট), দপ্তর-প্রচার সম্পাদক তারেক আহমদ (দৈনিক উত্তরপূর্ব), সদস্য রজত চন্দ্র দাস ভুলন (দৈনিক বায়ান্ন, দৈনিক শুভ প্রতিদিন), শাহাব উদ্দিন শাহীন (সাপ্তাহিক বালাগঞ্জ বার্তা), মোহাম্মদ শিপন খান, মো. জিল্লুর রহমান জিলু (দৈনিক সিলেটের ডাক), হুসাইন আহমদ, এম.এ কাদির (শ্যামল সিলেট), আবুল কাশেম অফিক, আহমেদ শহিদ রায়হান এবং ম.আ মুকিত।

এদিকে ক্লাবের নব-গঠিত কমিটির কর্মকর্তাদের প্রতি বিদায়ী সভাপতি রজত চন্দ্র দাস ভুলন এবং বিদায়ী সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

আরো সংবাদ