AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিদ্যুৎস্পর্শে বিশ্বনাথের বিরল রোগে আক্রান্ত জিলুর মৃত্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২০ - ২০২৩ | ৫: ২৭ অপরাহ্ণ

বিদ্যুৎস্পর্শে

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বিদ্যুৎস্পর্শে মৃত্যু হয়েছে বিরল ও কঠিন নিউরোফাইব্রোমাটোসিস রোগে আক্রান্ত জিলু মিয়া (৪৫)। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের মৃত সাদক আলীর ছেলে।সোমবার (২০ নভেম্বর) সকাল ১০টার দিকে নিজ বসত বাড়ির পরিত্যক্ত ঘরের সামনে বিদ্যুৎপৃষ্ট হন চার সন্তানের জনক জিলু।

নিহতের ছোট ভাই কুতুব মিয়া জানান, দীর্ঘদিন ধরে বিরল রোগে ভোগছিলেন তিনি। কয়েকজন প্রবাসীর উদ্যোগে তহবিল গঠন করে দেশি-বিদেশি অনেকের আর্থিক সহায়তায় দেশে এবং ভারতে চিকিৎসা নিয়ে কিছুটা আরোগ্য লাভ করেছিলেন জিলু মিয়া। এক পর্যায়ে মানবিক দৃষ্টিকোণ থেকে সেই উদ্যোগের অংশ হিসেবে তাকে পাকা ঘরও নির্মাণ করে দেওয়া হয়। ঘটনার দিন সকালে তার পরিত্যক্ত ঘরের সামনে থাকা বৈদ্যুতিক মিটার থেকে মেইন সুইচ পর্যন্ত সংযোগ লাইন হঠাৎ ছিঁড়ে যায়। সেটি দেখতে পেয়ে অজ্ঞতাবশতঃ হাত দিয়ে লাইন পুণরায় সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাটি তার ছোট ভাইয়ের স্ত্রী দেখতে পেয়ে চিৎকার দিলে অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জিলু মিয়াকে মৃত ঘোষণা করেন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রমাপ্রসাদ চক্রবর্তী জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিরল রোগে আক্রান্ত ওই ব্যক্তির মৃত্যুর ব্যাপারে পরিবারের কারো কোন অভিযোগ নেই। তারা চাচ্ছেন ময়নাতদন্ত ব্যতিত তার লাশ দাফন করতে। তবুও, আমরা একটি অপমৃত্য মামলা নিচ্ছি।’

আরো সংবাদ