AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে এক রাতে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৯ - ২০২৩ | ৯: ১৫ অপরাহ্ণ

ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে হঠাৎ করে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। গত দু’দিনে ট্রান্সফরমার চুরিসহ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে শুধু গতকাল শুক্রবার (২৮ জুলাই) দিনগত রাতে ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়েছে চোরেরাপুলিশ প্রশাসনের তৎপরতা না থাকায় বিশ্বনাথে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে বলে অনেকেই মনে করছেন। জানা গেছে, গত বৃহস্পতিবার (২৭ জুলাই) দিনগত রাতে উপজেলার কামালপুর গ্রামে তিনটি ট্রান্সফরমার চুরি যায়। বিষয়টি নিশ্চিত করেন বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক আব্দুস শহিদ।

এছাড়াও, গতকাল শুক্রবার দিনগত রাতে পৌর এলাকার কারিকোনা গ্রামের নূর আলীর শরীফ ভেরাইটিজ স্টোর, এখলাছুর রহমানের আল-রাইহান স্টোর, মামুন আহমদের হালিমা অ্যান্ড মানহা ভেরাইটিজ স্টোর, শাহজিরগাঁও গ্রামের মাসুম ভেরাইটিজ স্টোর ও একই গ্রামের মাসুম আহমদের ব্যবসা প্রতিষ্ঠানে হানা দেয় চোরেরা। তারা দোকানের তালা ভেঙ্গে মালামাল চুরি করে নিয়ে যায় বলে জানিয়েছেন বিশ্বনাথ পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ সুমন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, ‘একটি দোকান থেকে কিছু তেল চুরি গেছে। অন্য কোনো দোকান থেকে মালামাল নিতে পারেনি চোরেরা। তবে, আমি বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।’

আরো সংবাদ