AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এসএসসিতে প্রথমবার অংশ নিয়েই বেবী কেয়ার স্কুলের শতভাগ সাফল্য

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৮ - ২০২৩ | ১০: ৩০ অপরাহ্ণ

বেবী কেয়ার স্কুলের শতভাগ সাফল্য

নিজস্ব প্রতিবেদক :: এসএসসি পরীক্ষায় প্রথমবার অংশ নিয়েই চমক দেখিয়েছে সিলেটের বিশ্বনাথের ‘বেবী কেয়ার স্কুল’! অর্জন করেছে শতভাগ সাফল্য। উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজার এলাকায় ২০০৭ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা এবারই প্রথম এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন।
আজ শুক্রবার (২৮ জুলাই) প্রকাশিত ফলাফলে দেখা গেছে, বেবী কেয়ার স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া ১২ জন শিক্ষার্থীর মধ্যে সকলেই পাশ করেছেন। এরমধ্যে ‘এ প্লাস’ পেয়েছেন ৩ জন ও ‘এ’ পেয়েছেন ৯ জন।

এদিকে, বেবী কেয়ার স্কুল প্রতিষ্ঠার পর এবারই প্রথম এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ সাফল্য অর্জন করায় সকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট। তিনি জানান, সম্মানিত অভিভাবকেরা আমাদের উপর যে বিশ্বাস রেখে তাদের সন্তানকে বেবী কেয়ার স্কুলে পাঠান, আমরা তাদের সেই বিশ্বাস রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাই। এই ফলাফল আমাদের ওই প্রচেষ্টারই ফসল। আমি দৃঢ় আশাবাদী, বেবী কেয়ার স্কুল আগামীতেও এমন ফলাফল অর্জনের ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

আরো সংবাদ