Search
Close this search box.

বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ‘মশারি’ বিতরণ

মশারি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ হতে দুই শতাধিক অসহায়, দু:স্থ পরিবারকে মশারি প্রদান করা হয়েছে। বিতরণের জন্য মশারিগুলো বৃহস্পতিবার (২৭ জুলাই) বিশ্বনাথ আলিয়া মাদ্রাসা হলরুমে ট্রাস্টের স্থানীয় প্রতিনিধিগণের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আশরাফুজ্জামান পিপিএম।

বক্তব্যে তিনি বলেন, ‘দায়িত্ববোধ থেকে প্রবাসীরা সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। এমন কাজ করে প্রবাসীরা প্রসংসা কুড়াচ্ছেন। প্রবাসীরা দেশের আর্ত্মসামাজিক উন্নয়নে নিজেদের পরিশ্রমের অর্থ বিলিয়ে দিয়ে মানবকল্যাণে কাজ করে অসহায় মানুষের মুখে হাঁসি ফুটাচ্ছেন।’ এ ধরনের কর্মকান্ডকে আরো এগিয়ে নিতে এবং ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রবাসীদের প্রতি আহবান জানান এএসপি আশরাফুজ্জামান।

ট্রাস্টের সহসভাপতি মো. মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ, ইসলামি ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক মুহিব উল্লাহ ভুঁইয়া, সিনিয়র ব্যাংক কর্মকর্তা রাশেদুজামান, শিক্ষানুরাগি বসির উদ্দিন আহমদ ও মো. মধু মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বদরুল আলম।

অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সদস্য তানবীর হোসেন, নাজিম উদ্দিন রাহিন, সংগঠক কাওছার আহমদ, ওয়াসিম উদ্দিন, শাহিন আহমদ, আব্দুল আহাদ, সুমেল আহমদসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর