AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দয়ালের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১২ - ২০২৩ | ১২: ৪৮ পূর্বাহ্ণ

চেয়ারম্যান প্রার্থী দয়ালের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী দয়াল উদ্দিন তালুকদার। মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে ইউনিয়নের উত্তর ধর্মদা গ্রামস্থ তার গ্রামের বাড়িতে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দয়াল উদ্দিন তালুকদার বলেন, আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিজয়ী হলে বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ’কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে কাজ করে যাবেন। বিজয়ী হলে ইউনিয়নের অবহেলিত মানুষের সেবা করা, চলাচলের রাস্তা সংস্কার করা, বয়স্ক-বিধবা-প্রতিবন্ধী ভাতা, ক্রীড়া-শিক্ষা’সহ মানুষের সার্বিক কল্যাণে কাজ করবেন।

দয়াল উদ্দিন সভায় আরও বলেন, বিগত ৭ বছর ধরে ইউনিয়নে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি গিয়েছি। তাই কার কি প্রয়োজন তা আমি জানি। তাই বিজয়ী হলে জনগনের আমানত সুষম বন্ঠন ও সরকারি সকল সেবা সহজীকরণ করে মানুষের দৌরগোড়ায় পৌঁছে দেব। এছাড়া সরকারি বরাদ্ধের পাশাপাশি প্রবাসী ও আমার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করে যাবো। সবার উৎসাহ-উদ্দিপনায় আগামী ১৭ জুলাই আনারস প্রতীকের বিজয় শতভাগ হবে বলে আশা করছি। এজন্য আমি চাই একটি অবাধ, সুষ্টু ও শান্তিপূর্ণ নির্বাচন। আশা রাখি প্রশাসন একটি সুষ্টু নির্বাচন উপহার দিবে। এতে সাংবাদিকদেরও সহযোগিতা চান তিনি।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দয়াল উদ্দিন তালুকদারের ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কদ্দুছ তালুকদার, মঈন উদ্দিন তালুকদার, জৈন উদ্দিন তালুকদার, রিয়াজ উদ্দিন তালুকদার ও সংগঠক নূরুল ইসলাম প্রমুখ।

আরো সংবাদ