AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এলাকার মানুষ সচেতন হলে উন্নয়ন কাজে দূর্নীতি হবে না: বিশ্বনাথে এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১১ - ২০২৩ | ১২: ২৭ পূর্বাহ্ণ

মানুষ সচেতন হলে উন্নয়ন কাজে দূর্নীতি হবে না

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, নির্বাচিত হওয়ার পর থেকে সততা ও নিষ্ঠার সাথে সকলের সহযোগীতায় সংসদীয় আসনের উন্নয়ন করে যাচ্ছি। এলাকার মানুষ সচেতন হলে উন্নয়ন কাজে দূর্নীতি হবে না। তাই সরকারের গ্রহন করা সকল উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে জনসাধারণকে কাজের তদারকি করতে হবে। জনসাধারণের তদারকি থাকলে কেউ কাজে অনিয়ম-দূর্নীতি করতে পারবে না।

তিনি সোমবার (১০ জুলাই) সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার বিশ্বনাথেরগাঁও গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত ‘উন্নয়ন পরিকল্পনা’ নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ তানভীর আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদের সভাপতিত্বে ও পুষ্প সৌরভ সমাজ কল্যাণ স্পোটিং ক্লাবের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম মুন্নার পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রাব্বানী চৌধুরী সুমন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ব্যবসায়ী ইছাক আলী। এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ