AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বকাপ সূচিতে টাইগারদের খেলা চেন্নাই কিন্তু বিসিবি জানতো বেঙ্গালুরুতে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০২৩ | ৩: ৫৬ অপরাহ্ণ

খেলার খবর ডেক্স:: আগামী অক্টোবরে ভারতের মাঠে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। ইতিমধ্যে শুরু হয়েছে টুর্নামেন্টটির দিন গণনা। এছাড়াও অনেক অপেক্ষা ও আলোচনা-সমালোচনার পর অবশেষে গতকাল প্রকাশিত হয়েছে আসন্ন আসরটির চূড়ান্ত সূচিও। সেখানে দেখা যায় আগামী ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা শুরু হবে। এছাড়াও ১২ নভেম্বর পুনেতে হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের শেষ গ্রুপ পর্বে ম্যাচ।

মঙ্গলবার এ সম্পর্কে মুখ খুলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিসিবি সূচি পূর্বে বলে তিনি বলেন, ‘আমরা আমারতো আরো ২-৩ সপ্তাহ আগেই জেনে গিয়েছিলাম। আইসিসি থেকে আমরা একটি খসড়া সূচি পেয়েছিলাম । বাইরে এটি প্রকাশ করা নিষেধ ছিল। তাই আমরা প্রকাশ করিনি। তবে কম-বেশি আমরা হানতাম কোথায় কী হবে। শুধুমাত্র একটি পরিবর্তন হতে পারে। আমরা প্রথমে জেনেছিলাম যে, নিউজিল্যান্ডের খেলা হবে বেঙ্গালুরুতে। এটি এখন বদলে হয়েছে চেন্নাইতে। চেন্নাইতে হওয়ায় আমাদের জন্য ভালো হয়েছে। আমরা মনে করি আমাদের জন্য উপযুক্ত।’

‘আর আমরা জানি য়ে, কোথায় কোথায় খেলতে হবে। ছয়টি ভেন্যুতে খেলা হচ্ছে। ভ্রমণ বেশি। প্রথম দিকে ভ্রমণটি একটু কম। তবে পরের দিকে ভ্রমণটি বেশি। উত্তর থেকে দক্ষিণে আবার দক্ষিণ থেকে উত্তরে যেতে হবে। আমরা এর জন‌্য প্রস্তুতি নিচ্ছি কোন সমস‌্যা হবে না।

কোথায় কোথায় খেলতে হবে। অনেক ক্রিকেটারই হয়তো ভারতের অনেক ভেন্যুতে খেলেননি। অনেকে আবার অনেক ভেন্যুতে খেলেছে। সেজন্য আমাদের কোনো সমস্যা হবে না।

আরো সংবাদ