AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রামসুন্দর হাই স্কুলের ৮৭ ব্যাচের সহায়তায় ঘর পেলেন বিশ্বনাথের এক পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০২৩ | ১২: ১২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের ১৯৮৭ ব্যাচের শিক্ষার্থীদের সহায়তায় নতুন ঘর পেয়েছেন এক নিঃস্ব পরিবার। ঘরের নির্মাণ কাজ শেষে মঙ্গলবার (২৭ জুন) উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের রাজ মোহাম্মদপুর গ্রামের হারিছ খানকে আনুষ্ঠানিকভাবে গৃহ হস্তান্তর করা হয়। এতে ব্যয় হয়েছে প্রায় ৪ লাখ ৪০ হাজার টাকা।

সমাজসেবক আতাউর রহমানের সভাপতিত্বে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবক ও ব্যবসায়ী মুহাম্মদ মুনতাসির আলী, যুক্তরাজ্য প্রবাসী ও সমাজসেবক শামসাদুর রহমান রাহিন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জলিল হিরন মিয়া মেম্বার, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সংগঠক নেছার মিয়া, নিজাম উদ্দিন, গৌছ আলী, ইলিয়াস মিয়া, ইয়াছিন মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

ঘর পেয়ে আনন্দিত হারিছ খানের পুরো পরিবার। রামসুন্দর হাই স্কুলের ৮৭ ব্যাচের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হারিছ খানের পরিবার বলেন, রামসুন্দরের সাবেক শিক্ষার্থীরা আমাদের পাশে দাঁড়িয়ে আমাদের পরিবার আজ শান্তিতে বসবাস করতে পারব। সারা জীবন আমরা উপকার করে দেয়া মানুষজনকে স্মরণ রাখব করবে।

উল্লেখ্য, ২০২২ সালে ভয়াবহ বন্যায় রাজ মোহাম্মদপুর গ্রামের হারিছ খানের বসতঘর ভেঙ্গে পড়ে। নি:স্ব হয় ওই পরিবার। পরবর্তীতে ঘর নির্মাণের উদ্যোগ নেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক শামসাদুর রহমান রাহিন তাঁর উদ্যোগকে স্বাগত জানিয়ে এগিয়ে আসেন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের ১৯৮৭ ব্যাচের শিক্ষার্থীরা। তাদের অর্থায়নে নির্মাণ করা হয় হারিছ খানের বসতঘর। ৪টি বেড রুম, বিদ্যুৎ সংযোগসহ পুরো ঘর নির্মাণ কাজে ব্যয় হয় ৪ লাখ ৪০ হাজার টাকা।

আরো সংবাদ