AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের ৫ পরিবারকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী দিলেন নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৬ - ২০২৩ | ১০: ৪১ অপরাহ্ণ

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে গত ১৬ জুন বিকেলে বৈদ্যুতিক শটসার্কিট থেকে সংগঠিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সেই ৫ পরিবারকে নগদ ২৫ হাজার টাকা (পরিবার প্রতি ৫ হাজার করে) ও ঈদের খাদ্যসামগ্রী প্রদান করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা পরিষদের পক্ষ থেকে সোমবার (২৬ জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ে ক্ষতিগ্রস্থ ‘ফারুক মিয়া, সুরুক মিয়া, বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়া’র হাতে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া। এসময় সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানসহ প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে শুক্রবার (১৬ জুন) বিকেলে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ৫ পরিবারে বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনের খবর পেয়ে এলাকাবাসি তাৎক্ষনিক আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখা দ্রæত ছড়িয়ে পড়ায় আগুন নেভানোর ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ঘটনাস্থলে পৌঁছার পূর্বে আগেই সবকিছু পুড়ে যায়। এ অগ্নিকান্ডের ঘটনায় গ্রামের ফারুক মিয়া, সুরুক মিয়া, বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়াদের প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

আরো সংবাদ