AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সমকাল-যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১২ - ২০২৩ | ২: ৩২ পূর্বাহ্ণ

প্রীতি ফুটবল

বিশ্বনাথনিউজ২৪ :: দৈনিক সমকাল ও যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের অংশগ্রহনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০) রাতে পৌর শহরের পূর্ব-জানাইয়া এলিট স্টার ইনডোরে অনুষ্ঠিত ‘সমকাল ও যায়যায়দিন’র মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ ২-২ গোলে ড্র হয়।

সমকালের প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে এবং যায়যায়দিন প্রতিনিধি কামাল হোসেন ও শুভ প্রতিদিনের স্টাফ রির্পোটার নবীন সোহেলের যৌথ পরিচালনায় উদ্বোধন ও পুরস্কার বিতরনী সভায় অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও যুক্তরাজ্যের নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহাব্বত শেখ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইত্তেফাকের প্রতিনিধি তজম্মুল আলী রাজু, উত্তরপূর্ব ও সিলেট ভিউ২৪ ডটকমের প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেটের ডাক ও এনটিভি ইউরোপের প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী।

যায়যায়দিনের পক্ষে খেলায় অংশ নেন কামাল মুন্না (যায়যায়দিন), প্রনঞ্জয় বৈদ্য অপু (উত্তরপূর্ব), আশিক আলী (যুগান্তর), নবীন সোহেল (শুভ প্রতিদিন), আবুল কাশেম (ক্রাইম সিলেট), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন) এবং সমকালের পক্ষে খেলায় অংশ নেন জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), তজম্মুল আলী রাজু (ইত্তেফাক), নূর উদ্দিন (সিলেটের দিনরাত), আব্দুস সালাম (ইনকিলাব), মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), মশাহিদ (শ্যমল সিলেট)। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আহমদ আলী হিরণ (ভোরের ডাক)।

খেলা শেষে পুরস্কার হিসেবে যায়যায়দিনের পক্ষ থেকে সমকালকে ও সমকালে পক্ষ থেকে যায়যায়দিনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরো সংবাদ