AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাজাপ্রাপ্ত আ.লীগ নেতাকে মুক্তি না দিলে বিশ্বনাথকে অচল করে দেওয়ার হুশিয়ারী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৫ - ২০২৩ | ১১: ১৭ অপরাহ্ণ

হুশিয়ারী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান কর্তৃক দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দি সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদকে দ্রুত মুক্তি না দেওয়া হলে বিশ্বনাথকে অচল করে দেওয়ার হুশিয়ারী দিয়েছেন আওয়ামী লীগ নেতারা। শামীমের নিঃশর্ত মুক্তির দাবীতে সোমবার (৫ জুন) বিকেলে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মিছিল শেষে পথসভায় এই হুশিয়ারী দেন বক্তারা।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন বলেন, অবিলম্বে এমপি মোকাব্বির খান কর্তৃক দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাবন্দি শামীম আহমদর নিঃশর্ত মুক্তি না হলে উপজেলার সর্বস্থরের জনসাধারণকে সাথে নিয়ে বিশ্বনাথকে অচল করে দেওয়া হবে।

তিনি আরো বলেন, সম্প্রতি বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রদলের সাথে সাধারণ শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনার দায় ছাত্রলীগের উপর দেওয়া নিয়ে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে বাড়াবাড়ি না করতে হুসিয়ারী উল্লেখ করে বলে, বাড়াবাড়ির ফল ভালো হবে না। আশা করি শান্ত বিশ্বনাথকে অশান্ত করবেন না বিএনপির নেতৃবৃন্দ। আর করলে এর কঠোর জবাব দিতে সর্বদা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। সভায় বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল মিয়া, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন।

মিছিল ও সভায় উপজেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামী লীগের সদস্য এমদাদ হোসেন নাঈম, রাজু আহমদ খান, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শহিদুল ইসলাম, কৃষক লীগ নেতা লিটন খান, আনহার আলী, সোনা মিয়া, কমরু মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, যুবলীগ নেতা জুনাব আলী, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদ মিয়া,

বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম রুকন, মামুন আহমদ, জুয়েল আহমদ, আবিদুর রহমান, ইমরান আহমদ, শিপন আহমদ, কয়েছ আহমদ, খালেদুর রহমান জহির, জাকির আহমদ, জাকারিয়া ইমন, তুষার পাল, সেলিম আহমদ, নাহিদ আহমদ, মাসুদ আহমদ রিপন, জুবেদ আহমদ, আব্দুর রহমান, নাহিদ আহমদ, আলমগীর আহমদ, সৈকত আহমদ, তুহিন আহমদ, জামিল আহমদ, উজ্জ্বল আহমদ, জয়নুল জয়, রাজু আহমদ, নাইম আহমদ, মাহবুবুর রহমান, জিহাদ আহমদ, ফখরুল আমিন, সাব্বির আহমদ, মাজেদ আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ