AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২১ - ২০২৩ | ৩: ১৭ পূর্বাহ্ণ

উন্নয়ন সংস্থা

বিশ্বনাথনিউজ২৪ :: ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার প্রায় শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে পৌর শহরের কলেজ রোডস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গনে বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকেরে উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপনের ব্যবস্থাপনায় ওই নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে সরকারের পাশাপাশি অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করে যান। তাই জাতির সেই সব রেমিট্যান্সরা যখন দেশে বেড়াতে আসেন, তখন তাদেরকে কোন ভাবে হয়রাণী না করে দেশের প্রতি আরোও আগ্রহী করার লক্ষ্যে কাজ করতে হবে আমাদের। প্রবাসীদেরকে তাদের প্রাপ্য সম্মান দিতে হবে।

মর্ণিংস্টার ট্রাস্টের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ। বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই জয়ন্ত সরকার, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, শফিকুল ইসলাস সফিক, ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, গৌছ আলী, আনোয়ার হোসেন প্রমুখ।

আরো সংবাদ