AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই শিক্ষার্থীকে সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২৩ | ১২: ৩৪ পূর্বাহ্ণ

শিক্ষার্থীকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ পৌর শহরের দক্ষিণ মিরেরচরের ‘প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়’ থেকে সরকারি বৃত্তিপ্রাপ্ত দুই শিক্ষার্থী হাসান আহমদ মাহি ও ফারজান আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে বিদ্যালয়ের উদ্যোগে আয়েজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

বক্তব্যে তিনি বলেন, আজকের শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে উঠলে, তারা একদিন নিজেদের উন্নত জীবন গঠনের পাশাপাশি দেশ ও জাতিকে অনেক কিছুই দিতে পারবে। তাই শিক্ষার্থীরা যাতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে উঠেন সেজন্য শিক্ষকদেরকেই গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। অভিভাবকসহ আমাদের সবাইকে খেয়াল রাখতে হতে শিক্ষার্থীরা যাতে সুশিক্ষা অর্জনের পাশাপাশে অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে থাকে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমুদ রঞ্জন চন্দের সভাপতিত্বে ও সংগঠন নওশাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ওয়ারিছ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী রফিক মিয়া ও সমাজসেবক মাওলানা আব্দুল মতিন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী আব্দুল করিম ও নাতে রাসুল পেশ করেন আফজল আহমদ।

শুভেচ্ছা বক্তব্য বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী উর্মি বেগম এবং মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সাদিয়া বেগম।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য হাজী মছদ্দর আলী, সমাজসেবকী আয়না মিয়া, ফয়জুর রহমান, আরজু মিয়া, ইছাক আলী, আব্দুল ওয়াহিদ, যুক্তরাজ্য প্রবাসী আবুল বশর, ব্যবসায়ী কাওছার আহমদ বাপ্পী, সংগঠক তাজুল ইসলাম, চান মিয়া, মানিক মিয়া প্রমুখ।

আরো সংবাদ