Search
Close this search box.

বিশ্বনাথে কবরস্থান থেকে দিনমজুরের দেহাবশেষ উদ্ধার

দেহাবশেষ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে কবরস্থান থেকে সাবুল মিয়া (৪৫) নামে এক দিনমজুরের দেহাবশেষ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দেওকলস ইউনয়িনের পুরান সৎপুর গ্রামের আশদ আলীর ছেলে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় গ্রামের পঞ্চায়েতি কবরস্থানের ঝোপঝাড় থেকে তার দেহাবশেষ উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থলে পাওয়া তার ব্যবহৃত এক জোড়া জুতো, লুঙ্গি ও জাতীয় পরিচয়পত্র দেখে এটি সাবুলের দেহাবশেষ বলে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পুলিশের প্রাথমিক ধারণা, কবরস্থানের ঝোপঝাড়ে একটি গাছের সাথে হয়তো ফাঁস নিয়েছিলেন তিনি।

জানা যায়, সাবুল মিয়া বেশ কিছুদিন থেকে মানসিক বিকারগ্রস্ত ছিলেন। স্বাভাবিক ছিলনা তার জীবনযাত্রা। ভবঘুরে টাইপের সাবুল মিয়া নিখোঁজ ছিলেন ক’দিন থেকে।

সাবুলের বড়ভাই ফারুক মিয়া বলেন, ‘পারিবারিক জীবনে দুই স্ত্রী, এক ছেলে ও এক মেয়ের জনক তিনি। এর মধ্যে এক স্ত্রীকে ডিভোর্স দেন অনেক আগেই। আমাদের সাথে কোনো যোগাযোগ ছিল না তার।’

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) মামুনুর রশীদ বলেন, ‘প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে এটি সাবুল মিয়ারই দেহাবশেষ। কঙ্কাল সার উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রির্পোটের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আরও খবর