AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গ্রেইনস অফ হোপ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৮ - ২০২৩ | ১০: ১২ অপরাহ্ণ

গ্রেইনস অফ হোপ

বিশ্বনাথনিউজ২৪ : গ্রেইনস অফ হোপ ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার পূর্ব শ্বাসরাম ও নাজির বাজার, ওসমানীনগর উপজেলার পূর্ব দয়ামীর এবং দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর এলাকার প্রায় দেড় শতাধিক গরীব অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত সোমবার (৬ ফেব্রুয়ারি) খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজসেবক প্রবাসীর পিতা আব্দুল করিম, গ্রইনস অফ হোপ ফাউন্ডেশনের ট্রাস্টী যুক্তরাজ্য প্রবাসী ময়নুল ইসলাম, সংগঠক সুমন মিয়া, জমির মিয়া, ফয়সল আহমদ, সুমন আহমদ, আল আমিন, শামীম আহমদ, লোকমান মিয়া, রাজন আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের হতদরিদ্র অসহায় মানুষদের সহযোগিতার লক্ষ্যে যুক্তরাজ্যে ব্রাডফোর্ড সিটির বাসিন্দা শফিকুল ইসলাম, সুমেল উদ্দিন, মোহাম্মদ কেসার, হাসমত আলী, রুহেল ইসলামসহ আরও বেশ কয়েকজন প্রবাসী মিলে চলতি বছরে গঠন করেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্রেইনস অফ হোপ ফাউন্ডেশন’ এবং এই ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশে এই প্রথম কর্মসূচী বাস্তবায়ন করা হয়। ফাউনন্ডেশনটি সম্প্রতি গঠন করা হলেও ২০১৮ সাল থেকে ওই প্রবাসীরা বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় হতদরিদ্র মানুষদের সহযোগিতা করে আসছেন।

আরো সংবাদ