AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী এনামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৯ - ২০২৩ | ২: ৩৩ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ : সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের দেওকলস গ্রামে যুক্তরাষ্ট্র প্রবাসী ও আসন্ন দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী এনামের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। তিনি বুধবার (১৮ জানুয়ারী) বিকেলে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

এসময় বক্তব্যে তিনি বলেন, নির্বাচনে নৌকার বিজয় মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করে। জনগণের রায়ে বার বার নির্বাচিত হওয়ার ফলে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের ফলে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। আর তাই সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত চক্র নানান অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও আসন্ন দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী এনাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাইফুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরন মিয়া, সাবেক মেম্বার আপ্তাব আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল, রায়হান আহমদ, তৈমুছ আলী, মুজিব মিয়া, আব্দুর রহিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মধু মিয়া, সহ সভাপতি রিপন মিয়া, যুগ্ম সম্পাদক ছয়ফুল আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোশাহিদ আলী প্রমুখ।

আরো সংবাদ