AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবীণ শিক্ষককে দিয়ে ফলক উদ্বোধন করালেন এমপি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৪ - ২০২৩ | ২: ০৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ : এমপির বরাদ্দকৃত কোন প্রকল্প বাস্তবায়নের পর উদ্বোধনের সময় সাধারণত এমপি বা মন্ত্রীকেই উদ্বোধন করতে দেখা যায়। কিন্তু সিলেটের বিশ্বনাথে হয়েছে এর ব্যতিক্রম।

বিশ্বনাথ পৌর শহরের কারিকোনা গ্রামের বায়তুল মামুর জামে মসজিদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ‘হাওর অঞ্চলে টেকসই পানি সরবরাহ স্যানিটেশন ও হাইজেনিক ব্যবস্থার উন্নয়ন প্রকল্প’ এর আওতায় একটি গভীর নলকুপ (সাবমার্সিবল) স্থাপন করা হয় এবং শুক্রবার (১৩ জানুয়ারি) উদ্বোধনের জন্য স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান এর নামে একটি নামফলকও লাগানো হয়। দেশের বিভিন্ন স্তরে দূর্নীতির বিরুদ্ধে  জাতীয় সংসদে সর্বদা প্রতিবাদী এই সংসদ সদস্য বিশ্বনাথের বিভিন্ন গুণীজনের শিক্ষক, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ও কারিকোনা পঞ্চায়েত কমিটির সাবেক সভাপতি হাজী মোঃ আব্দুল বারীকে সম্মান জানিয়ে তাকে দিয়ে তাঁর (এমপির) নিজ নামীয় ফলকটি উদ্বোধন করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সিলেটের ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের এমন দৃষ্টান্তের ভূয়সী প্রশংসা করেছেন অনেকেই।

ফলক উন্মোচন অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কারিকোনা বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মোহাম্মদ মোছাব্বির।

এসময় উপস্থিত ছিলেন- কারিকোনা গ্রামের মুরব্বি হাজী তৈমুছ আলী, হাজী গৌছ আলী, প্রবাসী আব্দুল হাকিম, প্রবাসী মোজাহিদ আলী, প্রবাসী আলহাজ্ব মাহবুবুর রহমান মকবুল, মোঃ হাবিবুর রহমান, মোঃ নুরুল ইসলাম, মো. মঈন উদ্দিন, আব্দুস সোবহান, হাজী সমসাদ আলী, আলহাজ্ব সিরাজ উদ্দিন, হাজী বাবুল হোসেন, সুজন মিয়া, নুরুল হক, ছাদেকুর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মোঃ জামাল উদ্দিন, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ সুমন,  বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহমদ, সংগঠক শাহিন মিয়া, খলিলুর রহমান, আনোয়ার হোসেন রুপন, আব্দুল হালিম অপু, রাসেল আহমদ, নাজমুল ইসলাম, কামাল হোসেন, আলী হোসেন প্রমুখ।

আরো সংবাদ