AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৫ প্রবাসীর অর্থায়নে একটি দৃষ্টি নন্দন মসজিদ পুনর্নির্মাণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৬ - ২০২৩ | ৯: ৪২ অপরাহ্ণ

বিশ্বনাথ নিউজ২৪:: সাড়ে তিন কোটি টাকা টাকা ব্যয়ে, সিলেটের বিশ্বনাথে পুরাতন হাবড়া বাজারে একটি দৃষ্টি নন্দন মসজিদ পুনর্নির্মাণ করেন যুক্তরাজ্যে বসবাসকারী ৫ প্রবাসী ।  এমন একটি মহৎ উদ্যোগের জন্য তাদের সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্থরের জনসাধারণ

মসজিদটি যারা পূন:নির্মান করেন, তারা হলেন উপজেলার মিয়াজানের গাঁও গ্রামের মৃত ক্বারী শেখ মোজাহিদ আহমদ চৌধুরী ও হাজী শেখ মোছা আঙ্গুরা বেগম চৌধুরী দম্পতির ছেলে শেখ মো. মুজিবুর রহমান চৌধুরী, শেখ নুর মোহাম্মদ চৌধুরী, শেখ মো. হাবিবুর রহমান চৌধুরী, শেখ মো. ইসহাক আহমেদ চৌধুরী ও শেখ মোঃ সুরমন চৌধুরী।

মসজিদটি তারা তাদের পরিবারের নিজস্ব অর্থায়নে পুনর্নির্মাণ করেন

শুক্রবার জুমার নামাজের সময় মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণের মাধ্যমে মসজিদটি উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ছাতক উপজেলার বুরাইয়া মাদ্রাসার প্রিন্সিপাল  প্রিন্সিপাল মাওঃ আব্দুছ সালাম, উদ্বোধকের বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লা সিতাব, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া ও বিশ্বনাথ পৌরসভার কাউন্সিলর মো. বারাম উদ্দিন,সংগঠক হাফিজ আরব খান ।

আরো সংবাদ