Search
Close this search box.

প্রেমের টানে দু’সন্তানের জননী দিনাজপুর থেকে বিশ্বনাথে, অতপর…

প্রেমের টানে দু’সন্তানের জননী

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুর জেলার হাকিমপুর থানার বড়শাল পুকুরিয়া গ্রামের গার্মেন্টসকর্মী মহসিন আলীর স্ত্রী মেরিনা ইয়াসমিন (২৬)। তিনি সন্তানের জননী। টিকটকের মাধ্যমে তার পরিচয় হয় সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে জসিম উদ্দিন (১৯) এর সাথে। এরপর বেশ কিছুদিন ধরে তাদের উভয়ের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক।

আর প্রেমের টানেই মেরিনা ইয়াসমিন স্বামী ও ২ শিশু সন্তান ফেলে রেখে ৪দিন পূর্বে দিনাজপুর থেকে চলে আসেন বিশ্বনাথে প্রেমিক জসিম উদ্দিনের কাছে।

খবর পেয়ে (১৯ ডিসেম্বর) সোমবার সন্ধ্যায় স্বামী মহসিন আলী দুই শিশু সন্তান নিয়ে বিশ্বনাথ থানায় এসে অভিযোগ করলে ওই রাতেই প্রেমিক জসিম উদ্দিন ও মেরিনা ইয়াসমিনকে আটক করে পুলিশ। এরপর ওই প্রেমিক যুগলকে আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই জাকির হোসেন বলেন, মোবাইলে টিকটকের মাধ্যমে জসিম উদ্দিন ও মেরিনা ইয়াসমিনের পরিচয় হয়। এপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে সন্তান ও স্বামীর সংসার ছেড়ে মেরিনা চলে আসে প্রেমিক জসিম উদ্দিনের কাছে। অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে থানা হেফাজতে আনা হয় এবং মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আরও খবর