AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বাংলাদেশি ভক্তদের ‘ভার্চুয়াল উপহার’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৯ - ২০২২ | ৫: ৪২ অপরাহ্ণ

লিওনেল মেসি

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক :: বিশ্ব নন্দিত ফুটবল তারকা লিওনেল মেসি’র হাতে বাংলাদেশের পতাকা। মেসির হাতে বাংলাদেশের পতাকা দেখে অনেকেই চমকে যাবেন হয়তো। ছবিটি আসলে ফটোশপে তৈরি করা বা এডিট করে বানানো। বাংলাদেশে আর্জেন্টিনার ফুটবল সাপোর্টার বেশি। আর সেই সম্মানে বাংলাদেশী ভক্তদের জন্য এডিট করে হলেও ‘ভার্চুয়াল উপহার’ দিলো আর্জেন্টিনার পেশাদার ফুটবল লিগ।

আর্জেন্টিনার পেশাদার ফুটবল লিগ টুইটার ও ফেসবুকে তাদের ভেরিফায়েড পেজে মেসির হাতে বাংলাদেশের পতাকা হাতে একটি ছবি প্রচার করে। ছবিতে দেখা যাচ্ছে, গোলের পর মাঠে ছুটছেন লিওনেল মেসি। আর তার হাতে বাংলাদেশের পতাকা। ছবিটি আসলে ফটোশপে তৈরি করা বা এডিট করে বানানো হলেও ফেসবুক ও টুইটার পোস্টটি সত্য।

ছবি পোস্ট করে আর্জেন্টিনার পেশাদার ফুটবল লিগ টুইটারে লিখেছে, ‘লিওনেল মেসি বাংলাদেশ।’ এবং একইভাবে ফেসবুক পেজেও তারা ছবিটি দিয়ে লিখেছে, ‘লিওনেল মেসি বাংলাদেশ। এটাই সেই টুইট। বাংলাদেশ ফুটবল ফেডারেশন।’

ভার্চুয়াল উপহার

বলা হয়ে থাকে, প্রায় সাড়ে চার কোটি জনসংখ্যার দেশ আর্জেন্টিনার জনসংখ্যার চেয়ে বাংলাদেশে তাদের ফুটবল সাপোর্টার বেশি। আর সেই সম্মানে বাংলাদেশিদের জন্য ‘ভার্চুয়াল উপহার’ দিলো আর্জেন্টিনার দেশটির পেশাদার ফুটবল লিগ।

মূলত এই ছবি দিয়ে বাংলাদেশি আর্জেন্টাইন সমর্থকদের সম্মান জানানো হয়েছে। এডিট করা ছবির মাধ্যমে হলেও বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তদের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করেছে দেশটির পেশাদার ফুটবল লিগ। এমটাই মনে করছেন আর্জেন্টিনার ভক্তরা।

সূত্র: ইত্তেফাক

আরো সংবাদ