আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ধানের শীষ মনে করে ‘হ্যাঙ্গার’ প্রতিকে ভোট দিন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২২ | ১১: ১৯ পূর্বাহ্ণ

ধানের শীষ মনে করে 'হ্যাঙ্গার' প্রতিকে ভোট দিন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিনের উঠান বৈঠকে বক্তারা বলেছেন, ‘জালাল উদ্দিন একজন সাদামনের সত্যবাদী চরিত্রবান মানুষ। তিনি একজন আদর্শবান অভিজ্ঞ রাজনীতিবিদ। সদর ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। দুই মেয়াদে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। আমাদের দৃঢ় বিশ্বাস, জালাল উদ্দিন মেয়র নির্বাচিত হলে বিশ্বনাথ পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভায় রূপান্তর করবেন। সি-গ্রেডের পৌরসভাকে পাঁচ বছরে বি-গ্রেডে উন্নীত করবেন।’

বক্তারা আরও বলেন, ‘জালাল উদ্দিন আমাদের প্রাণপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীর অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত সহচর। তার হাতে বিশ্বনাথ উপজেলার দায়িত্ব তুলে দিয়েছিলেন ইলিয়াস আলী। আমাদের প্রিয় নেতা গুম হওয়ার পর তার সন্ধানের দাবিতে বিশ্বনাথে সামনে থেকে নেতৃত্ব দেন জালাল উদ্দিন। যে কারণে জুলুম-নির্যাতনের শিকার হয়েছিলেন। ভাতিজা ও কাজের লোকসহ গ্রেপ্তার হয়ে জেল কেটেছিলেন। সে সময় তিনি যেভাবে শক্ত হাতে বিচক্ষণতার সাথে দলের হাল ধরেছিলেন, এখনও সেটা চালিয়ে যাচ্ছেন। তাই, আগামি ২ নভেম্বর বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতিক মনে করে হ্যাঙ্গার প্রতিকে ভোট দিয়ে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা জালাল উদ্দিনকে মেয়র নির্বাচিত করুন।’

শনিবার (২৯ অক্টোবর) রাতে পৌরশহরের ১ নম্বার ওয়ার্ডের রামধানা গ্রামে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তারা এসব কথা বলেন। বৈঠকে সভাপতিত্ব করেন গ্রামের প্রবীণ মুরব্বী আবদুল মন্নান।

পৌর ছাত্রদল নেতা ওমর ফারুকের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সদর ইউনিয়ন পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের কলচেস্টার বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিন, উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, পৌর বিএনপি সাধারণ সম্পাদক বশির আহমদ, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক শামছুল ইসলাম, স্থানীয় ওয়ার্ড বিএনপির সদস্য তাজুল ইসলাম।

আরও বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক আনছার আলী, স্থানীয় ওয়ার্ড যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি সৈয়দ জুয়েল, সাবেক ছাত্রদল নেতা সামাদ সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমদ, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ ও ১ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দিলোয়ার হোসেন সজীব। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন হাফেজ আলিম উদ্দিন।

আরো সংবাদ

গুড়া দুধের দাম বেড়েছে কেজিতে ৫০ থেকে ১১০ টাকা

পুলিশের সার্জেন্ট পদে নিয়োগ নিচ্ছে বাংলাদেশ পুলিশ

মাছ চাষে বাংলাদেশ তৃতীয় অবস্থানে

ডলার সংকটে স্থলবন্দরে কমেছে আমদানী

ভারত থেকে বিদ্যুৎ আসছে ১৬ ডিসেম্বর

নারায়ণগঞ্জ ট্যাঙ্কার বিস্ফোরণে এক শ্রমিক নিহত

দেশে বাড়ছে বাচ্ছাদের নিউমোনিয়া ঝুঁকি

মহাসড়কে মটরসাইকেল নিষিদ্ধ হতে পারে

ব্যাংকে জনগণের আমানত নিরাপদ আছে : বাংলাদেশ ব্যাংক

নভেম্বরের শেষে জেঁকে বসতে পারে শীত

মেড ইন বাংলাদেশ উইক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকা থেকেই সম্পন্ন হবে

ঢাকায় বাসে ই-টিকিটিং ব্যবস্থা চালু

আশুলিয়া এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

সাগরে সুস্পষ্ট লঘুচাপ দেখা যাচ্ছে