আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘নৌকা’ মার্কার সমর্থনে জানাইয়া গ্রামে উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২২ | ১: ৫৩ পূর্বাহ্ন

বিশ্বনাথে ‘নৌকা’ মার্কার সমর্থনে জানাইয়া গ্রামে উঠান বৈঠক

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের ‘নৌকা’ মার্কার সমর্থনে শনিবার (২৯ অক্টোবর) সকালে পৌরসভার জানাইয়া গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

জানাইয়া গ্রামস্থ পৌর আওয়ামী লীগের আহবায়ক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুল জলিল জালালের বাড়িতে এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমানের উদ্যোগে উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে বিশ্বনাথ পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন, মাদকমুক্ত, মাত্রাতিরিক্ত ট্যাক্সমুক্ত ও জনসাধারণের অধিকার আদায় আর প্রবাসীদের জন্য বিশেষ ডেস্ক গঠন প্রত্যয় ব্যক্ত করে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন নৌকার মাঝি ফারুক আহমদ। তিনি বলেন, যেহেতু আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত আছেন, সেহেতু আপনার যদি আমাকে ২রা নভেম্বরের নির্বাচনে বিজয়ী করেন তাহলে আমি সততা ও নিষ্টার সাথে পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের প্রতিফলন ঘটাবো।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহ আলম খোকনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সালমান আহমদ। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাসক আব্দুস জহুর জহির, উপ-দপ্তর সম্পাদক ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূরুল হক, পৌর আওয়ামী লীগ নেতা আজব আলী, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন, পৌর কৃষক লীগের সদস্য কানু রঞ্জন দেব।

আরো সংবাদ

গুড়া দুধের দাম বেড়েছে কেজিতে ৫০ থেকে ১১০ টাকা

পুলিশের সার্জেন্ট পদে নিয়োগ নিচ্ছে বাংলাদেশ পুলিশ

মাছ চাষে বাংলাদেশ তৃতীয় অবস্থানে

ডলার সংকটে স্থলবন্দরে কমেছে আমদানী

ভারত থেকে বিদ্যুৎ আসছে ১৬ ডিসেম্বর

নারায়ণগঞ্জ ট্যাঙ্কার বিস্ফোরণে এক শ্রমিক নিহত

দেশে বাড়ছে বাচ্ছাদের নিউমোনিয়া ঝুঁকি

মহাসড়কে মটরসাইকেল নিষিদ্ধ হতে পারে

ব্যাংকে জনগণের আমানত নিরাপদ আছে : বাংলাদেশ ব্যাংক

নভেম্বরের শেষে জেঁকে বসতে পারে শীত

মেড ইন বাংলাদেশ উইক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকা থেকেই সম্পন্ন হবে

ঢাকায় বাসে ই-টিকিটিং ব্যবস্থা চালু

আশুলিয়া এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

সাগরে সুস্পষ্ট লঘুচাপ দেখা যাচ্ছে