AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অতীতে বিএনপির দুর্নীতি-অপশাসন বিদেশিদের নিকট তুলে ধরতে হবে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩০ - ২০২২ | ৩: ১১ অপরাহ্ণ

অতীতে বিএনপির দুর্নীতি-অপশাসন বিদেশিদের নিকট তুলে ধরতে হবে

বিশ্বনাথনিউজ২৪:: অতীতে বিএনপির দুর্নীতি-অপশাসনের দ্বারা বিরোধী রাজনৈতিকদের উপর যে নিষ্ঠুর অত্যাচার চালিয়েছিল তা তুলে ধরাসহ দেশের আধুনিক ডিজিটাল উন্নয়নের চিত্র প্রবাসীদের জানাতে আওয়ামী লীগের বৈদেশিক নেতাকর্মীদের প্রতি আমন্ত্রন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল ২৯ সেপ্টেম্বর ওয়াশিংটনে এক সংক্ষিপ্ত মতবিনিময় সমাবেশে এ আমন্ত্রণ জানিয়ে দেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৃহস্পতিবার দুপুরের যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে রিটজ কার্ল্টন হোটেলে স্থানীয় আওয়ামী লীগ এবং এর কর্মী সংগঠনের নেতারা সাক্ষাত করেন । বেশকিছুক্ষণ ধরে তাদের সাথে কথা বলেন আওয়ামী লীগ সভাপতি।

প্রবাসে যারা রাষ্ট্রবিরোধী অপপ্রচার চালাচ্ছে তাদের ভ্রান্তি তুলে ধরতেও বলেছেন শেখ হাসিনা।
শেখ হাসিনা বলেন, গণতান্ত্রিক বিধান অব্যাহত বিদ্যমান বলেই দেশে বহুমাত্রিক উন্নতি করা  হয়েছে। এ গতি ধরে রাখার জন্য সবার সমন্বিত সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলে মানুষ ভোটের দখল ফিরে পেলেও অতীতে বিএনপি তা হরণ করেছিল।

এ সময়,দেশে ফলপ্রদ পরিবেশ প্রস্তুত করা হচ্ছে জানিয়ে প্রবাসে থাকা ব্যবসায়ী-উদ্যোক্তাদের বাংলাদেশে ইনভেস্টমেন্টের আহ্বানও জানিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ১৯ সেপ্টেম্বর নিউইয়র্কে জাতিসঙ্ঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে যান প্রধানমন্ত্রী । উনি ১৫ সেপ্টেম্বর লন্ডনের উদ্দেশে ঢাকনা ত্যাগ করেন এবং ১৯ সেপ্টেম্বর ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রানি দ্বিতীয় এলিজাবেথের দেশীয় অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেন।

আরো সংবাদ