Search
Close this search box.

সাফের ট্রফি হাতে দেশে ফিরলেন সাবিনারা

বিশ্বনাথন নেপালের কাঠমান্ডু থেকে ঢাকায় পৌঁছেছে সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল; সঙ্গে করে নিয়ে এসেছে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি। লাল-সবুজ জাতীয় পতাকা জড়িয়ে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের বরণ করে নিতে বিমানবন্দরে ভিড় করেছেন নানা শ্রেণি-পেশার মানুষ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ দলকে অভ্যর্থনা জানাবেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এরই মধ্যে বিমানবন্দরে এসে উপস্থিত হয়েছেন তিনি।

বিমানবন্দরে ফুল আর মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলারদের নিয়ে যাওয়া হবে ছাদ খোলা বাসে। এরপর ছাদ খোলা বাসে করে রাজধানীর বিভিন্ন পথ ঘুরে তাদের নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। সেখানে সভাপতির সঙ্গে ফটোসেশন, বৈঠক আর মধ্যাহ্নভোজে শেষ হবে দিনের আনুষ্ঠানিকতা।

সাফজয়ী নারী দলকে বহনকারী ছাদ খোলা বাসটি বিমানবন্দর থেকে কাকলী হয়ে মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরাপুল, শাপলা চত্বর, আরামবাগ দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ চ্যাম্পিয়নশিপ জেতা মেয়েদের নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে ‘থিম সং’ও তৈরি করা হয়েছে।

আরও খবর