AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের অভিষেক ও ইফতার মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৫ - ২০২২ | ১০: ০৪ অপরাহ্ণ

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হবিবুর রহমান হাবিব বলেছেন, সংবাদপত্র সমাজের দর্পন। সাংবাদিকরা জাতির বিবেক। সমাজের সত্য সুন্দর ও বস্তু নিষ্ঠতা সাংবাদিকদের লিখনীর মাধ্যমে ফুটে উঠে। তিনি বলেন, দক্ষিণ সুরমা একটি ঐতিহ্যবাহী অঞ্চল। এই এলাকার ইতিহাস ঐতিহ্যকে সমৃদ্ধ করতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাংবাদিকরা সততা ও দক্ষতার মাধ্যমে এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করতে কাজ করে যাচ্ছেন। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের জন্য ভূমি ও স্থায়ী একটি কার্যালয় নিমার্ণ সময়ের দাবী। তিনি বলেন, এ ব্যাপারে আমার সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে।

গতকাল সোমবার (২৫ এপ্রিল) বিকেলে দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবনিবার্চিত কমিটির অভিষেক ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি  একথা বলেন।

দুটি পর্বে আয়োজিত অনুষ্ঠানের প্রথম অধিবেশন প্রেসক্লাব সভাপতি ও দৈনিক সিলেটের ডাকের দক্ষিণ সুরমা প্রতিনিধি হাজী জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার হাজী এম আহমদ আলীর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, সিলেট সিটি কপোর্রেশনের প্যানেল মেয়র-১ ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের আজীবন সদস্য তৌফিক বক্স লিপন, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের আজীবন সদস্য হুমায়ুন আহমদ, সিলেট ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মোল্লারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মকন মিয়া, জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের সভাপতি ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক আলহাজ্ব কাপ্তান হোসেন, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এম এ হান্নান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, প্রতিষ্ঠাতা সহসাধারণ সম্পাদক কবির আহমদ, সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজমল খান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক ও দ্যা ডেইলি নিউ নেশনের সিলেট ব্যুরো প্রধান শফিক আহমদ শফি, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও গাজী টিভি সিলেটের ব্যুরো প্রধান বিলকিস আক্তার সুমি, সাবেক সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির লিটন, সিনিয়র সদস্য দুলাল আহমদ, জাবেদ আহমদ প্রমুখ।

প্রেসক্লাবের নবনিবার্চিত সভাপতি ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার, এনটিভি ইউরোপের প্রতিনিধি আশরাফুল ইসলাম ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, দৈনিক আমাদের সময়ের সিলেট প্রতিনিধি ও সিলেটভিউ২৪.কম এর নিজস্ব প্রতিবেদক নুরুল হক শিপুর সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা নিবার্হী কর্মকর্তা নুসরাত লায়লা নীরা, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) এবি এম আশরাফ উল্যাহ তাহের, পিআইডির সহকারী পরিচালক মাসুদ পারভেজ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক একাত্তরের কথার উপ-সম্পাদক মঈন উদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সদস্য, দৈনিক আনন্দ বাজারের সিলেট ব্যুরো প্রধান ও সিলেটভিউ২৪.কম এর সিনিয়র রিপোর্টার হাফিজ রেজাউল হক ডালিমের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সহসভাপতি রাজ্জাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, লতিফা শফি চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান,   দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান তালুকদার, সিলেট জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, কামাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহঅর্থর্ সম্পাদক ওমর ফারুক ফরহাদ প্রমুখ।

অভিষেক ও ইফতার মাহফিল শেষে ইফতারের ঠিক পূর্ব মুহুর্তে দেশ, জাতি, ও মুসলিম উম্মার কল্যাণের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব। অনুষ্ঠানে অভিষিক্তরা হলেন, সিনিয়র সহসভাপতি সাহাদ উদ্দিন দুলাল, সহসভাপতি শিপন আহমদ, সহসাধারণ সম্পাদক আব্দুল খালিক, কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাহেদ আহমদ শান্ত, নির্বাহী সদস্য আজমল আলী রুমন, এম সারওয়ার হোসেন সৌরভ প্রমুখ। উপস্থিত ছিলেন, ক্লাব সদস্য ফয়ছল আহমদ রানা, আব্দুল করিম, রফিক আহমদ, আবুল বশর, সুলতান আহমদ, আহমদুর রহমান সাদেক, শেখ ছাদিম মিয়া, এস এম ফাহিম, মোঃ ছয়ফুল আলম অপু, জাহেদ আহমদ প্রমুখ।

আরো সংবাদ