AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মিডিয়া কাপের লোগো ও জার্সি উন্মোচন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩ - ২০২২ | ৯: ২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সিলেটের বিশ্বনাথ উপজেলার সকল গণমাধ্যমকর্মীদের অংশগ্রহনে এই প্রথমা বারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘১ম বিশ্বনাথ মিডিয়া কাপ-২০২২’। বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের আয়োজনে ৫টি (ফুটবল, ব্যাটমিন্টন, ক্যারাম, গাফলা ও লুডু) ইভেন্টে আগামী ৮ মার্চ শুভ উদ্বোধন হবে টুর্ণামেন্টের। এতে অংশগ্রহন করবেন উপজেলার ৩২জন সাংবাদিক। টুর্ণামেন্টের পৃষ্টপোষকতা করেছেন যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও শেখ মো. আবুল বাশার।

বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় স্থানীয় একটি রেষ্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে ‘১ম বিশ্বনাথ মিডিয়া কাপ-২০২২’ এর লোগো ও জার্সি উন্মোচন করা হয়। অনুষ্ঠান শেষে টিম নির্ধারণের জন্য লটারী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সাইফুল ইসলাম বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না।

এনটিভি ইউরোপ ও সিলেটের ডাক-এর প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদ এবং শুভ প্রতিদিনের সহকারি বার্তা সম্পাদক নবীন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ, ইত্তেফাক ও সবুজ সিলেট প্রতিনিধি তজম্মূল আলী রাজু, সমকাল ও চ্যানেল এস ইউকে প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, উত্তরপূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আমাদের সময় প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম, মজনু চৌধুরী, যুগান্তর প্রতিনিধি আশিক আলী, আনন্দ টিভির জেলা প্রতিনিধি এমআর টুনু তালুকদার, গণমুক্তি প্রতিনিধি রোহেল উদ্দিন, যায়যায়দিন প্রতিনিধি কামাল মুন্না, সিলেটের দিনরাত প্রতিনিধি নুর উদ্দিন, মানবজমিন প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ, আজকের কাগজ প্রতিনিধি জামাল মিয়া, ইনকিলাব প্রতিনিধি আব্দুস সালাম, ভোরের কুমিল্লা প্রতিনিধি আবুল কাশেম, আমাদের নতুন সময় প্রতিনিধি পাবেল সামাদ, প্রথম সূর্যোদয় প্রতিনিধি কামরুল আশিকী, আজকালের খবর প্রতিনিধি মোহাম্মদ নুরুল ইসলাম, আমার সংবাদ প্রতিনিধি মিছবাহ উদ্দিন, ভোরের কাগজ প্রতিনিধি বদরুল ইসলাম মহসিন, শ্যামল সিলেট স্টাফ রিপোর্টার মশাহিদ আলী, ভোরের ডাক প্রতিনিধি আহমদ আলী হিরণ প্রমূখ।

আরো সংবাদ