AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘হাজী ইসমাইল আলী ও ইর্শাদ আলী ফাউন্ডেশন’র আত্মপ্রকাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩১ - ২০২১ | ১২: ২২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে শীতবস্ত্র বিতরণের মধ্যদিয়ে ‘হাজী ইসমাইল আলী ও ইর্শাদ আলী ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামে ফাউন্ডেশনের আত্মপ্রকাশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, সরকারের পাশাপাশি প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের অসহায়-দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমাদের সকলের উচিত দেশ ও জাতির কল্যাণে যারা কাজ করেন নিজেদের অবস্থান থেকে তাদেরকে সার্বিক সহযোগীতা করা। করোনা ভাইরাসসহ সকল প্রকার রোগ ও দূর্যোগ থেকে প্রবাসীরাসহ দেশবাসী যাতে সুস্থ থাকেন আল্লাহ’র কাছে আমরা সেই দোয়া কামনা করি।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা যুক্তরাষ্ট্র প্রবাসী মুহিব উদ্দিনের অর্থায়নে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার ৩ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সদস্য সচিব হাবিবুর রহমান মনু ও শেষে দোয়া পরিচালনা করেন সৎপুর কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা শফিকুর রহমান।

ফাউন্ডেশনের সভাপতি ইলিয়াস আলীর সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী, সিলেট সদর উপজেলার মোঘলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া, সৎপুর কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মোঃ নোমান, ভাইস প্রিন্সিপাল মাওলানা ছালিক আহমদ, ফতেহপুর কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সামসুদ্দোহা, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্টাচার্য্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, প্রচার সম্পাদক মুক্তার আলী, লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম দুলাল, স্থানীয় ওয়ার্ডের মেম্বার নূরুজ্জামান, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ মেম্বার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টার, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রব, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, তৈমুছ আলী, সমুজ আলী, হাজী সামছুদ্দিন, পীর ইদ্রিস আলী, প্রবাসী এম গয়াছ মিয়া, লামাকাজী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসুক মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আকমল হোসেন, যুবলীগ নেতা মাহবুব হোসেন, সুমন মিয়া, জেলা ছাত্রলীগ নেতা শরীফ উদ্দিন সৌরভ, ছাত্রলীগ নেতা শফিকুর রহমান ও মিজান আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ