AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মঙ্গলবার বিশ্বনাথে আসছেন এনায়েতুল্লাহ আব্বাসী, সকল প্রস্তুতি সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৮ - ২০২১ | ৭: ২৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী আগামীকাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর গ্রামে আসছেন। মুর্দেগানের ঈসালে সাওয়াব উপলক্ষে মঙ্গলবার বাদ জুহর আনরপুর গ্রামের পূর্বের মাঠে আনরপুর বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে তিনি প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করবেন।

ইতিমধ্যে মাহফিলের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। মাহফিল সফলের লক্ষ্যে রোববার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমনটাই জানান মাহফিল আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

মতবিনিমিয়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ওয়াজ মাহফিলের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী। এসময় তিনি বলেন, এলাকাবাসীর সিদ্ধান্তেই তাকে (মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী) এই ওয়াজ মাহফিলে আনা হচ্ছে। কিন্ত একটি কুচক্রীমহল এই মাহফিলকে নিয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ওয়াজ মাহফিল সফলের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, এআর চেরাগ আলী, বিএনপি নেতা জয়নাল আবেদিন, এলাকার মুরব্বি শের আলী, তুরাব আলী, ইউপি সদস‌্য শামিম আহমদ, আয়োজক কমিটির সদস‌্য আব্দুল কাদির, আবু কবর সিদ্দিক টিপু ও মোহন মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওয়াজ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এছাড়া মাহফিলে দেশ বরেণ্য উলামায়ে কেরামগণ আলোচনা রাখবেন।

আরো সংবাদ