AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের শাহজিরগাঁও গ্রামে দুই প্রবাসীর অর্থায়নে কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১১ - ২০২১ | ১২: ১৪ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার শাহজিরগাঁও গ্রামে যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক আরশ আলী এবং উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা ক্রিড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ময়নুল হোসেন আংগুর’র অর্থায়নে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যবস্থাপনায় রোববার (১০ জানুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে এই কম্বল বিতরণ করা হয়।

প্রবীণ মুরব্বি হাজী ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সম্পাদক কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্ত সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাবেক প্রচার সম্পাদক বশির আহমদ, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল জলিল জালাল, শেখ আজাদুর রহমান আজাদ, নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া ও উপজেলা যুবলীগ নেতা জহুর আলী মেম্বার।

উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়’র পরিচালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট সায়েদ মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না ও উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত আহবায়ক পার্থ সারথী দাস পাপ্পু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহজিরগাঁও জামে মসজিদের মোয়াজ্জিন আজিজুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন শাহজিরগাঁও জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, যুক্তরাজ্য প্রবাসী আব্দুন নুর, এলাকার মুরব্বি সোনাফর আলী, ছুরাব আলী, জবর আলী, আব্দুল মতিন, যুবনেতা আতাউর রহমান দুলাল, মানিক মিয়া, এনামুল হক, কয়েছ আহমদ, বাদশাহ মিয়া, রাসেল আহমদ, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, জাবেদ মিয়া, জয়নাল আবেদীন, সেলিম আহমদ, মোহন আহমদ, সাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সৌমিত্র ধর, সেলিম মিয়া, দিলোয়ার হোসেন ফয়ছল, মামুন আহমদ কামরুল ইসলাম, নজরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ