AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ‌্য র‌্যালি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২ - ২০২১ | ১১: ৩০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় পার্টির ভাইস চেয়ারম‌্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস‌্য ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষের জন্য কাজ করে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের পাশে থেকে তাদের ভাগ্যন্নয়নের জন্য কাজ করে গেছেন। পল্লীবন্ধু এরশাদের দেখানো পথ ধরে জাতীয় পার্টির নেতা কর্মীদের ঐক‌্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপলক্ষ‌্যে সিলেটের বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ‌্যোগে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথাগুলো বলেন।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে উপজেলা সদরের নতুন বাজারস্থ  জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা শেষে ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়ার নেতৃত্বে পৌর শহরে বর্ণাঢ‌্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলালের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস‌্য মাওলানা সহল আল রাজী চৌধুরী। বক্তব‌্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাতীয় পার্টি নেতা রুবেল আহমদ আফজল, আব্দুল বারী মেম্বার, শরিফ উদ্দিন, রইছুল ইসলাম, নাজিম উদ্দিন, সফিক আহমদ পিয়ার, যুব সংহতি নেতা গোলাম জবদানী প্রমুখ।

এছাড়া আলোচনা সভা ও র‌্যালিতে জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ