AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে রেড ক্রিসেন্ট’র খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৪ - ২০২০ | ১২: ৩২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট ও সদর দপ্তরের উদ্যোগে এবং হংকং রেডক্রস এর সহায়তায় বিশ্বনাথ উপজেলায় ২০২০ সালে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩’শ পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়। বুধবার (২৩ ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৩’শ পরিবারের মধ্যে সাড়ে ৭ হাজার কেজি খাদ্যসামগ্রী ও ১৩টি উপকরণের হাইজিন পার্সেল বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রী ও ১৩টি উপকরণের মধ‌্যে প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, দুই কেজি ডাল, দুই লিটার তেল, দুই কেজি লবণ, দুই কেজি চিনি, এক কেজি সুজি ও একটি হাইজিনপার্সেল বক্স। যার মধ্যে রয়েছে, ১২টি গোসলের সাবান, ৮টি কাপড় ধোয়ার সাবান, ১টি স্যানেটারি প্যাড, ৫ রোল টয়লেট টিস্যু, একটি টয়লেট ব্রাশ, ১টি নখ কাটার যন্ত্র, ৫টি টুথব্রাশ, ২টি টুথপেস্ট, ১ পেকেট হাত ধোয়ার তরল সাবান, ২টি রিফিল প্যাকেট, এক বোতল নারকেল তেল, একটি চিরুনী ও একটি তোয়ালে।

রেড ক্রিসেন্টের আজীবন সদস্য সেলিম আহমদ সেলিমের সভাপতিত্বে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, বিজয়ের মাসে আমাদের আরেকটি বিজয় পদ্মাসেতু। পুরো বিশ্ব অবাক বিস্ময়ে বাংলাদেশের গৌরবজনক প্রতিটি পদক্ষেপ দেখছে, আর প্রধানমন্ত্রীর নেতৃত্বগুণের প্রশংসা করছে।

প্রধান বক্তার বক্তব্যে রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, রেড ক্রিসেন্ট প্রতিষ্টা সংলগ্ন থেকে যুদ্ধসহ বিভিন্ন দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কাজ করে আসছে। রেড ক্রিসেন্ট যে কোন দূর্যোগে আপনাদের পাশে থাকবে সব সময়।

রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য সেলিম আহমদ সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকারী কমিটির সদস্য সাইদুর রহমান খোকন, ইউকে ইউনিটের সদস্য শোয়েব আহমদ, সিলেট ইউনিটের উপ-পরিচালক মো. আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আলহাজ্ব কিনু মিয়া, যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, দবির মিয়া। এছাড়াও রেড ক্রিসেন্টের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান মিলন, রংপুর ইউনিটের যুব প্রধান, রাব্বি ইসলাম, উপ-যুব প্রধান লুনা আক্তার, বিভাগীয় প্রধান রিনা বেগম, উপ-প্রধান সুমেল চৌধুরী, লাব্বি ইয়াসির, যুব সদস্য মোস্তফা আহমেদ, মাজহার, সুমিত, মালা, মিলি প্রমূখ।

উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর জৈন্তাপুর ও ২৫ ডিসেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা মিলিয়ে মোট ১০০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ করা হবে।

আরো সংবাদ