AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লন্ডনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের তৈয়বুর নিহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২ - ২০২০ | ১১: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় তৈয়বুর রহমান (৪৪) নামে সিলেটের বিশ্বনাথের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর আড়াইটায় (লন্ডন সময়) লন্ডনের অদূরে কেন্ট শহরের টুনব্রিজ ওয়েলস-ক্রোবরো সড়কে এ ঘটনাটি ঘটে। ৪ সন্তানের জনক তৈয়বুর বিশ্বনাথ পৌর শহরের পশ্চিম মন্ডলকাপন গ্রামের মৃত আবদুল আলীর ছেলে ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রাস্টি।

জানাযায়, বুধবার দুপুরে তৈয়বুর রহমান নিজের কার চালিয়ে টুনব্রিজ ওয়েলসে ফিরছিলেন। এসময় টুনব্রিজ ওয়েলস ও ক্রোবরো সড়কের মধ্যখানে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি কারের সাথে তার কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তৈয়বুর রহমানের ছোটভাই মুজিবুর রহমান জানান, গতকাল রাতে আমরা খবর পেয়েছি ভাই (তৈয়বুর রহমান) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। খবর পাওয়ার পর থেকেই আমাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সকলেই বাকরুদ্ধ হয়ে পড়েছেন। তিনি ছিলেন আমাদের পরিবারের বড় সন্তান।

নিহতের গ্রাম সম্পর্কীয় চাচাতো ভাই, বিশ্বনাথ সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান বলেন, তৈয়বুর রহমানের মরদেহ দেশে না আসার সম্ভাবনাই বেশি। তাকে লন্ডনেই সমাহিত করা হতে পারে।

আরো সংবাদ