AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের যুবক নিহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৩ - ২০২০ | ২: ৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবদুল ওয়াহিদ (৪০) নামের বিশ্বনাথের এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে সৌদি আরবের জেদ্দার আল-সালাম এলাকায় ঘটনাটি ঘটে। দুই সন্তানের জনক ওয়াহিদ উপজেলার সদর ইউনিয়নের সদলপুর গ্রামের আবদুল লতিফের ছেলে। তিনি প্রায় ১৮ বছর ধরে সৌদি আরবে প্রবাস জীবন অতিবাহিত করছিলেন। আগামী ২ নভেম্বর তার বাংলাদেশে ফেরার কথা ছিল।

নিহতের ছোটভাই আবদুল আজিজ জানান, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টার দিকে (সৌদি সময়) আমার মেজোভাই আবদুল ওয়াহিদ কার চালিয়ে তার কফিলের মেয়েকে নিয়ে মক্তবে যাচ্ছিলেন। কিছু দুর যাওয়ার পর জেদ্দার আল-সালাম এলাকার ট্রাফিক সিগনাল দেখে তিনি গাড়ী থামান। তার সামনে ও পিছনে কয়েকটি গাড়ী দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় তাদের গাড়ীর পাশে এসে পানি পরিবহন একটি লরী থামে এবং তখনি লরীটির একটি চাকা পাংচার হয়ে যায়। ফলে, সেটি আবদুল ওয়াহিদের গাড়ীসহ অন্য গাড়ীগুলোর উপর কাত হয়ে পড়ে। এতে লরী চাপায় ঘটনাস্থলেই আবদুল ওয়াহিদ ও তার কফিলের মেয়ে মারা যান।

আবদুল আজিজ আরও জানান, সর্বশেষ দু’বছর পূর্বে দেশে ছুটিতে এসেছিলেন মেজোভাই আবদুল ওয়াহিদ। তার ৯ বছর ও দেড় বছর বয়সী দুই ছেলে রয়েছে। ছোট ছেলেকে কাছে থেকে দেখা হয়নি বলেই দেশে ফিরতে উদগ্রীব ছিলেন তিনি।

আরো সংবাদ