AM-ACCOUNTANCY-SERVICES-BBB

‘মহাপ্রতারক’ সাহেদ অবশেষে গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৫ - ২০২০ | ১: ০৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের ভুয়া টেস্টের জন্য বহুল আলোচিত ঢাকার রিজেন্ট হাসপাতালের মালিক ‘মহাপ্রতারক’ সাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মৌলভীবাজারে অবস্থানের গুঞ্জণ উঠলেও অবশেষে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকার বেইলি ব্রিজের নিচ থেকে আজ বুধবার ভোর রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। লবঙ্গ নদীপথে নৌকায় সাহেদ বোরকা পরে ছদ্মবেশ ধারণ করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা দেখে কুকুরগুলো তাকে যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।

পরে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান। তিনি জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল।

র‍্যাব-এর কর্মকর্তা সাতক্ষীরায় সাংবাদিকদের বলেন, “সাহেদ তার চুলের রং চেঞ্জ করেছে, গোঁফ কেটে ফেলেছে। তার চুল সাধারণত সাদা থাকে, সে কালো করে ফেলেছে। তার প্ল্যান ছিল মাথা ন্যাড়া করার। সে ইন্ডিয়াতে গেলে হয়তো করতো।”

গ্রেফতারের পর সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে সাহেদ করিমকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

টেস্ট না করেই করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অভিযোগে গত ৭ই জুলাই সিলগালা করে দেয়া হয়েছে ঢাকার উত্তরায় রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়। তখন থেকেই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদ পলাতক ছিলেন। সাহেদ যাতে সীমান্ত দিয়ে পালিয়ে ভারত যেতে না পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় থাকে।রিজেন্ট হাসপাতাল ও গ্রুপের মালিক ও এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রতারণার মামলায় এর আগে আরো ১০ জনকে আটক করা হয়েছে।

আরো সংবাদ