AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাংবাদিক স্বপন দাসের মৃত্যুতে বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের শোক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৬ - ২০২০ | ৪: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথের সিনিয়র সাংবাদিক ও দৈনিক সিলেটবাণীর প্রাক্তন বিশেষ প্রতিনিধি, বিশিষ্ট কলামনিস্ট-সংগঠক স্বপন কুমার দাস করোনা আক্রান্ত হয়ে আমেরিকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, অত্যন্ত সহজসরল প্রকৃতির ব্যক্তিত্বসম্পন্ন সাংবাদিক স্বপন কুমার দাস ছিলেন প্রচারবিমুখ প্রকৃতির। তিনি তার বহুমুখি প্রতিভার স্বাক্ষর রেখে আসছিলেন সাহিত্য-সাংবাদিকতা কিংবা সংস্কৃতির সব শাখায়। একজন দক্ষ সংগঠক হিসেবেও তার সুনাম সর্বজন বিদিত। সদা সহাস্যমুখের মিশুক স্বপন দার মৃত্যুতে দেশপ্রেমিক এক নাগরিককে হারাল বাংলাদেশ। শোকবার্তায় সাংবাদিক, কলামনিস্ট ও সংগঠক স্বপন কুমার দাসের পরলোকগত প্রাণের শান্তি কামনা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বিইউজে নেতৃবৃন্দ।

শোক প্রকাশকারীরা হলেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, কোষাধ্যক্ষ পাভেল সামাদ, নির্বাহী সদস্য লোকমান হোসেন, মশিউর রহমান, সদস্য শাহ মাশুক নাঈম ও কামরুল আশিকী।-প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ