Search
Close this search box.

বিশ্বনাথে সাংবাদিকদের পিপিই উপহার দিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুরক্ষিত রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা যাতে নিজেদের দায়িত্ব পালন করতে পারেন সেজন্য স্থানীয় সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা পোষাক (পিপিই) প্রদান করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার বিকেলে বিশ্বনাথ প্রেস ক্লাব কার্যালয়ে উপজেলার সাংবাদিকদের কাছে আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে পিপিই হস্তান্তর করেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। বিশ্বনাথে প্রেস ক্লাবের পক্ষে পিপিইগুলো গ্রহন করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও বর্তমান সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

এসময় ফারুক আহমদ বলেন, করোনা সংকটে সাংবাদিকরা দায়িত্বশীল ভূমিকা পালন করছেন। তবুও সাংবাদিকরা সবচেয়ে বেশি উপেক্ষিত। কোথায় ঘরবন্দি মানুষ খাবার পাচ্ছে না, কোথায় ত্রাণ দেওয়া হচ্ছে বা কোন এলাকায় আতঙ্ক ছড়িয়েছে সে তথ্য আমরা সাংবাদিকদের কাছ থেকে পাই। আর সাংবাদিকরা যদি সুরক্ষিত না থাকেন তাহলে তাদেরসহ অন্যের জন্যও করোনা ঝুঁকি থেকে যায়। তাই জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী সাংবাদিকদের সুরক্ষার জন্য নিজের পক্ষ থেকে আমাদের মাধ্যমে পিপিই উপহার দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, আকদ্দুছ আলী, আমির আলী, শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, ছায়েদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, বিশ্বনাথ প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, জেলা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, মাহবুব হোসেন মাছুম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ছাত্রলীগ নেতা সেলিম আহমদ প্রমুখ।

আরও খবর