Search
Close this search box.

যুক্তরাজ‌্যে করোনায় আক্রান্ত হয়ে বিশ্বনাথের তোয়াহিদ আলীর মৃত‌্যু

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ‌্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সিনিয়র ট্রাস্টী, প্রবীণ কমিউনিটি নেতা মোহাম্মদ তোয়াহিদ আলী (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার সকাল ১০টায় (যুক্তরাজ‌্য সময়) পূর্ব লন্ডনের লুইসহামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের ফুফাত ভাই যুুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। জানাগেছে তিনি ফরেস্টহীলে বসবাস করতেন।

মোহাম্মদ তোয়াহিদ আলী বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম‌্যান মুফতির গাঁও গ্রামে বাসিন্দা মরহুম আকমল আলীর ছোট ভাই। যুক্তরাজ‌্যে বিশ্বনাথী হিসেবে এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন ব‌্যক্তির মৃত‌্যু হলো। মরহুমের জানাযার নামাজ ও দাফনের সময় সূচি এখনো জানানো হয়নি। তবে মরহুমের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, প্রবীণ কমিউনিটি নেতা তোয়াহিদ আলীর মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সভাপতি মতছির খান, সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, ট্রেজারার আজম খান, বিশ্বনাথ এইড ইউকের সভাপতি আব্দুর রহিম রঞ্জু, সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছ ও ট্রেজারার বখতিয়ার খান। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও খবর