AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বৈষ্ণব রায়ের অন্তর্ধান মহোৎসব সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১১ - ২০২০ | ২: ২০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বিষ্ণুপুর ধামের সিদ্ধ বকুলতলায় তিন (৮-১০ ফেব্রুয়ারী) দিনব্যাপী শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায়ের অন্তর্ধান মহোৎসব সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ-উদ্দিপনা ও নানান আয়োজনে অনুষ্ঠিত অন্তর্ধান মহোৎসবে দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার ভক্তরা যোগ দেন। সনাতন ধর্মালম্বীদের পাশাপাশি মুসলমান ধর্মালম্বীদের উপস্থিতিও ছিল লক্ষণীয়। শনিবার সকাল ৯টায় মহোৎসব শুরু হয়ে সোমবার সকালে শেষ হয়।

অনুষ্ঠানের ২য় দিন বিষ্ণুপুর ধামের সিদ্ধ বকুলতলায় অনুষ্ঠিত অন্তর্ধান মহোৎসব পরিদর্শন করতে এসে একই মঞ্চে বসেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এবং বর্তমান এমপি মোকাব্বির খান। দুই অধিবেশনে দু’জন ছিলেন প্রধান অতিথি। তবে বেশ কিছু সময় তারা পাশাপাশি বসে কুশল বিনিময় করেন। মোকাব্বির খান এমপি নির্বাচিত হওয়ার পর এই প্রথম দেখা হয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর সাথে। এসময় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী ওই আসনের উন্নয়নের জন্য একটু বেশি গুরুত্ব দেওয়ার জন্য বর্তমান এমপি মোকাব্বির খানের প্রতি আহবান জানান।

শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায় ধাম সংরক্ষণ কমিটির সভাপতি অ্যাডভোকেট প্রহলাদ চন্দ্র দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাস শংকুর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আমিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রণজিত চন্দ্র ধর রণ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টার ঐক্য পরিষদের সভাপতি মানিক লাল দে, সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশি কান্ত পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনিল কান্তি দে, সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাস, আওয়ামী লীগ নেতা শংকর চন্দ্র ধর, মজম্মিল আলী প্রমুখ।

এদিকে সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণভাবে অন্তর্ধান মহোৎসব সম্পন্ন হওয়ায় সরকারের সকল দপ্তরসহ সর্বস্তরের জনসাধারণকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায় ধাম সংরক্ষণ কমিটির সভাপতি অ্যাডভোকেট প্রহলাদ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক শংকর দাস শংকু।

আরো সংবাদ