AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আলহাজ্ব আজিজুর রহমানের ইন্তেকালে খাজাঞ্চী ওয়েলফেয়ার এসোসিয়েশনের শোক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১ - ২০২০ | ৯: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র উপদেষ্ঠা, যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী সানাম মিয়া আতিক এবং খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক হাবিব মিয়ার পিতা সমাজসেবক আলহাজ্ব আজিজুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…….রাজিউন)। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) যুক্তরাজ্যে মৃত্যুবরণ করেন। বুধবার দুপুরে জানাযার নামাজ শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩পুত্র ও ২ কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আলহাজ্ব আজিজুর রহমানের মৃত্যুতে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে, বিশ্বনাথ এইড ইউকে ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শোক প্রকাশকারীরা হলেন- খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি ফলিক চৌধুরী, অর্থ সম্পাদক আশরাফ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মান্না, বিশ্বনাথ এইড ইউকে’র সভাপতি আব্দুর রহীম রঞ্জু, সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছে, অর্থ সম্পাদক বখতিয়ার খান, বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র চেয়ারম্যান মো. মিছবাহ উদ্দিন, উপদেষ্ঠা আব্দুল বাছিত রফি এবং সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান মিলাদ।

আরো সংবাদ