AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গহরপুর ব্লাড ফাইটার্স’র ৪র্থ বর্ষপূতি পালন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৮ - ২০১৯ | ১১: ৫৩ অপরাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেছেন, ২০২০ সালে মুজিববর্ষ পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে সিলেট জেলার প্রথম উপজেলা হিসেবে বালাগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে। বালাগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত রাখতে গহরপুর ব্লাড ফাইটার্সসহ এ ধরনের সামাজিক সংগঠন এবং বিশেষ করে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। সুস্থ, মানবিক মূল্যবোধ সম্পন্ন যুবকরা সমাজের প্রাণ উল্লেখ করে তিনি বলেন, রক্ত যে কেউ দান করতে পারে না, যারা মাদক ও রোগমুক্ত তারাই রক্ত দান করতে পারবে। রক্তদানের মতো মহৎকাজে অংশ নিয়ে ‘গহরপুর ব্লাড ফাইটার্স’র ছাত্র, যুবকরা প্রশংসনীয় ভূমিকা পালন করছে।

তিনি আজ শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকালে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের মোরারবাজারে রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন গহরপুর ব্লাড ফাইটার্সের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল।

ধারাভাষ্যকার রুহুল আমিন ও নাবিল হায়দার চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস্ উদ্দিন সামস্, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মুনিম, বর্তমান প্রধান শিক্ষক খলিলুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, গহরপুর ব্লাড ফাইটার্সের উপদেষ্টা ছালিকুর রহমান, গোলাম মোস্তফা, প্রভাষক জাকারিয়া টিপু।

অনুষ্ঠানে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য তারেক আহমদ, সাংবাদিক ফারহান আহমদ চৌধুরী, ৫২টিভি’র প্রতিনিধি জাহেদ আহমদ এবং সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এছাড়া অনুষ্ঠানের শুরুতে কেক কাটা হয়।

আরো সংবাদ