বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে সাবেক খেলোয়ারদের সম্মানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার সাবেক দুই ফুটবল খেলোয়ারের সম্মানে শুক্রবার বিকেল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সাবেক ফুটবলার জুনেদ আহমদের স্বদেশ আগমন ও জসিম খাঁর বিদেশ যাত্রা উপলক্ষে ওই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। খেলায় বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশন একাদশকে ২-০ গোলে হারিয়ে ছাতক ফুটবল এসোসিয়েশন একাদশ বিজয়ী হয়।

খেলাশেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার। তিনি বলেন, খেলাধুলা মানুষকে অপরাধ প্রবনতা থেকে দূরে রাখে ও ভ্রাত্বিত্ববোধ সৃষ্টি করে। শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। শুধু তাই নয় আজকের এই প্রীতি ম্যাচের কল্যাণে দুটি উপজেলার খেলোয়াড়দের মধ্যে সৌহার্ধ ও আন্তরিকতাপূর্ণ গভীর সম্পর্কের সৃষ্টি হল।

বিশ্বনাথ ফুটবল এসোসিয়েশনের সহ সভাপতি আখতার হোসেনের সভাপতিত্বে এবং ধারাভাষ্যকার একেএম তুহেম ও মোহাম্মদ আলী লিটনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার শাহ নেওয়াজ চৌধুরী সেলিম, হেলাল আহমদ। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সনদপ্রাপ্ত পরিচালক সিহাব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার সিনিয়র ফুটবলার পরতাব আলী, আবদুর রব, উপজেলা ফুটবল এসোসিয়েশনে সদস্য কাওছার আহমদ বাপ্পী, রাসেল আহমদ, ফখরুল ইসলাম, ক্রীড়া সংগঠক ফজলু মিয়া, এম এ রব, ব্যবসায়ী তাজুল ইসলাম প্রমুখ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.