বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

লামাকাজীতে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও মাদক থেকে যাতে মানুষ দূরে থেকে সুন্দর, শান্তির ও নিরাপদ বাংলাদেশ বিনির্মানে সবসময় ঐক্যবদ্ধভাবে কাজ করেন আমাদের সবাইকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। সমাজ তথা দেশ থেকে অপরাধ কমানোর জন্যই জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার খেলাধুলার উন্নয়নে কাজ করছে ব্যাপক হারে। আওয়ামী লীগের কাছে মানুষের চাওয়ার চেয়ে প্রাপ্তি বেশি বলেই দেশবাসী স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে বার বার বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন।
তিনি শুক্রবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী পশ্চিমের মাঠে লামাকাজী ফুটবল একাডেমী আয়োজিত ২য় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। ফাইনাল খেলায় অবৈইশাহ স্পোটিং ক্লাব (রাধানগর-ছাতক) ১-০ গোলের ব্যবধানে ভাই ভাই স্পোটিং ক্লাব (মির্জারগাঁও-বিশ্বনাথ)’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বারের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, জেলা পরিষদের সদস্য শানুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, টুর্নামেন্টের প্রথম পুরস্কার দাতা আশরাফুল ইসলাম চৌধুরী, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ মেম্বার।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আফরোজ বক্ত খোকন, পুলক ভট্টাচার্য্য, অতুল দেব, জসিম উদ্দিন, চমক আলী মেম্বার, গিয়াস উদ্দিন মেম্বার, রাসেল আহমদ, মোহাম্মদ আলী, আজাদ মিয়া, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আকমল হোসেন, সংগঠক শাহজাহান, ফখরুল ইসলাম, ফয়েজ আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!