Search
Close this search box.

বালাগঞ্জে পৃথক পৃথক দুর্ঘটনায় ছাত্র-শিক্ষকসহ আহত ৭জন

বালাগঞ্জে পৃথক পৃথক দুর্ঘটনায় ছাত্র-শিক্ষকসহ আহত ৭জন
বালাগঞ্জে পৃথক পৃথক দুর্ঘটনায় ছাত্র-শিক্ষকসহ আহত ৭জন
Facebook
Twitter
WhatsApp

বালাগঞ্জে গতকাল রবিবার এবং আজ সোমবার দু’দিনে পৃথক ৩টি দুর্ঘটনায় ৭ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আহতদের মধ্যে শিক্ষক ৩ জন, শিক্ষার্থী ৩ জন, এবং একজন রাজনৈতিক কর্মী রয়েছেন। এর মধ্যে দু’টি সড়ক দুর্ঘটনা এবং অপরটি বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে চলন্ত বৈদ্যুতিক ফ্যান ছিঁড়ে পড়ার ঘটনা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সবচেয়ে মর্মান্তিক ঘটনা ঘটেছে বালাগঞ্জ উপজেলা সদরের বালাগঞ্জ সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে। গতকাল সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে বিদ্যালয়ের প্রথম শ্রেণির পাঠদান চলাকালে কক্ষের ছাদ থেকে চলন্ত একটি বৈদ্যুতিক ফ্যান ছিঁড়ে পড়ে। এ সময় শ্রেণিকক্ষে থাকা ১ম শ্রেণির শিক্ষার্থী জিত দাস ঈশান, শাফায়াত হোসেন এবং শুভ দীপ দেবনাথ আহত হয়। তাদের মধ্যে ঈশান এবং শাফায়াত মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তাদের তাৎক্ষণিকভাবে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের উভয়ের মাথায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়। তবে শুভ দীপ দেবনাথ সামান্য গালে আঘাতপ্রাপ্ত হয়েছে। এ ঘটনায় অভিভাবকদের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষকদের দায়িত্বহীনতার অভিযোগ জানানো হয়েছে। তাদের দাবি, পুরনো ফ্যানগুলো এভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় ব্যবহার না করলে মর্মান্তিক এ ঘটনা ঘটতো না।

আলাপকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মোহন দাস নান্টু এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে আকস্মিক ফ্যানটি ছিঁড়ে পড়ে এবং ৩ জন শিক্ষার্থী আহত হয়েছেন। শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অভিভাবকরা নিয়ে গেছেন।

এদিকে, গতকাল সোমবার (২১ অক্টোবর) বিদ্যালয় ছুটি দিয়ে বিকাল ৪টার দিকে অটোরিকশা (সিএনজি) যোগে সিলেট শহরে ফেরার পথে সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কের আজমপুর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন ৩ জন শিক্ষক। তারা হলেন বালাগঞ্জের নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নার্গিস বেগম, মাসুদা খাতুন, এবং প্রমথেশ দত্ত। দুর্ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। শিক্ষক নার্গিস বেগম এবং প্রমথেশ দত্ত গুরুতর আহত হয়েছেন। তারা মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছেন।

আরও পড়ুন: আওয়ামী লীগের সব গু’ম, খু’ন স’ন্ত্রাসের বিচার হবে – এম এ মালিক

এ ছাড়া, গত রবিবার (২০ অক্টোবর) রাত ১০টার দিকে বালাগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কের আয়না মার্কেট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন যুবদল নেতা জাহিদ আহমদ সাদ। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত