Search
Close this search box.

সিলেটে মাজারের পবিত্রতা ও শৃঙ্খলা রক্ষার দাবিতে মানব’বন্ধন

মাজারের পবিত্রতা ও শৃঙ্খলা রক্ষার সিলেটে দাবিতে মানব'বন্ধন2
মাজারের পবিত্রতা ও শৃঙ্খলা রক্ষার সিলেটে দাবিতে মানব'বন্ধন
Facebook
Twitter
WhatsApp

সিলেটে মাজারের পবিত্রতা রক্ষা এবং অশ্লীলতার বিরোধিতায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জুমার নামাজের পর নগরীর কোর্ট পয়েন্টে হযরত শাহজালাল রহ. তাওহিদী কাফেলার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে দেশের ওলি-আউলিয়ার মাজারসমূহের পবিত্রতা রক্ষায় এবং মাজার কেন্দ্রিক অশ্লীল কার্যক্রম বন্ধে প্রশাসনের কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হয়।

বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুশতাক আহমদ খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কাফেলার উপদেষ্টা ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনূর পাশা চৌধুরী, মাওলানা ক্বারি সিরাজুল ইসলাম, দরগাহ মসজিদের খতিব হাফিজ মাওলানা আসজাদ আহমদ, মাওলানা সৈয়দ শামীম আহমদ, এবং কাফেলার সদস্য সচিব মাওলানা শাহ মমশাদ আহমদ। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন মাওলানা হাবীব আহমদ শিহাব।

আরও পড়ুন:: মহানবী (সা.)-এর অবমাননার প্রতিবাদে বিশ্বনাথে বি’ক্ষোভ মি’ছিল ও স’মাবেশ

বক্তারা বলেন, ওলি-আউলিয়ারা পাপ ও অশ্লীলতার বিরুদ্ধে জীবনভর সংগ্রাম করেছেন এবং যুবসমাজকে মাদকাসক্তির মতো ক্ষতিকর অভ্যাস থেকে রক্ষা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তবে কিছু অসাধু গোষ্ঠীর কারণে মাজারগুলো এখন অপবিত্র কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দুতে পরিণত হচ্ছে। তারা মাজারগুলোর দানের অর্থকে জনকল্যাণমূলক কাজে ব্যয়ের আহ্বান জানান এবং এসব অনৈতিক কাজ বন্ধে প্রশাসনের কঠোর পদক্ষেপের দাবি জানান।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত