Search
Close this search box.

অবসরের ঘোষণা দিলেন সাকিব আল হাসান

অবসরের ঘোষণা দিলেন সাকিব আল
অবসরের ঘোষণা দিলেন সাকিব আল হাসান
Facebook
Twitter
WhatsApp

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) কানপুরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ সিদ্ধান্তের কথা জানান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে অনুষ্ঠিতব্য টেস্ট ম্যাচ খেলেই তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেবেন সাকিব।

সাকিব বলেন, “আমি মনে করি আমি টি-টোয়েন্টিতে আমার শেষ ম্যাচ খেলে ফেলেছি। মিরপুর টেস্টে (দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে) খেলতে পারলে সেটিই হবে আমার শেষ টেস্ট।” তিনি আরও জানান যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ছিল তার জন্য এই ফরম্যাটে শেষ ম্যাচ।

এছাড়া সাকিব জানান, ওয়ানডে ক্রিকেট খেলা চালিয়ে যাবেন তবে পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির পর তিনি ওয়ানডে থেকেও অবসর নেবেন।

দক্ষিণ আফ্রিকা আগামী মাসে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় আসবে। সিরিজের সময়সূচি এখনও নির্ধারিত না হলেও অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: আইসিসি র‌্যাঙ্কিংয়ে উন্নতি করলেন চার বাংলাদেশি ক্রিকেটার

সাকিবের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারে শেষ ম্যাচটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে আফগানিস্তানের বিপক্ষে ছিল। তবে ওই ম্যাচের পারফরম্যান্স স্মরণে রাখতে চান না তিনি। কারণ সেখানে তিনি প্রথম বলেই আউট হন এবং বল হাতে ১৯ রানে উইকেটশূন্য ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত