Search
Close this search box.

বালাগঞ্জে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে ব্যারিস্টার আদনান

বালাগঞ্জে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে ব্যারিস্টার আদনান
বালাগঞ্জে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে ব্যারিস্টার আদনান
Facebook
Twitter
WhatsApp

সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম হক আদনান বলেছেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাসী। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারাদেশে নেতাকর্মীরা দেশের শান্তি-সম্প্রীতির জন্য কাজ করছেন। শান্তিপূর্ণ এবং নিরাপদ দুর্গাপূজা উদযাপনে আমাদের নেতাকর্মীরা হিন্দু সম্প্রদায়ের পাশে আছেন।

তিনি গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় বালাগঞ্জ কেন্দ্রীয় সার্বজনীন পূজা মণ্ডপসহ বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন। পরিদর্শনকালে তিনি পূজা পরিষদের কর্মকর্তা ডা. পবিত্র রঞ্জন বণিক, লাল মোহন দাস নান্টুসহ নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

পরিদর্শনকালে বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুর রশিদ, বর্তমান সিনিয়র সহ-সভাপতি লুৎফুর রহমান, দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল আহমদ সেফুল, বিএনপির নেতা ইউনুছ আলী, আব্দুল মুকিত শরীফ, হুমায়ুন করিব, নজরুল ইসলাম মকদ্দছ, ফয়ছল আহমদ, সালমান আহমদ, পূর্ব পৈলনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল বারী, পূর্ব গৌরীপুর ইউনিয়ন শাখার সভাপতি আব্দুর রব সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক ডা. আইন উদ্দিন, দেওয়ান বাজার ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল হাদী, সাধারণ সম্পাদক আব্দুল আলম পিন্টু, সাংগঠনিক সম্পাদক দিলু মিয়াসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

এদিকে ব্যারিস্টার রিয়াসাদ আজিম হক আদনান গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়েজ আহমদের সাথে মতবিনিময় করেন। এ সময় বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. জিল্লুর রহমান জিলু, সিনিয়র সহ-সভাপতি শাহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক মো. আমির আলীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: সাবেক এমপি মুহিবুর রহমান মানিক কারাগারে

উল্লেখ্য, বালাগঞ্জ উপজেলায় চলতি বছর ২৯টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে ২৭টি সার্বজনিন এবং ২টি ব্যক্তিগত মণ্ডপ রয়েছে। প্রতি বছরের মতো এবারও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এ পূজা উদযাপিত হচ্ছে। পূজা উদযাপনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি পূজা পরিষদসহ বিএনপি ও জামায়াতে ইসলামীর পক্ষ থেকে পৃথক পৃথক স্বেচ্ছাসেবক দল নিয়োজিত করা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত